kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

ফৌজদারহাটে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২৪ মে, ২০১৮ ১৩:২৬



ফৌজদারহাটে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড ফৌজদারহাট জলিল টেক্সটাইল গেট এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে কার্ভাড ভ্যানের পিছনে ধাক্কা দিলে এক ট্রাকচালক নিহত হয়। নিহত ট্রাকচালকের নাম মোহাম্মদ আরিফ (৪৬)। তার বাড়ি টাঙ্গাইল জেলায়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন দুইজন। আজ বৃহস্পতিবার ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

ফৌজদারহাট পুলিশ ফাড়ির ইনর্চাজ রফিক আহম্মদ মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পাথরবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৫-১২১৮) সামনের চাকা ফুটো হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি কর্ভাড ভ্যানকে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ট্রাকচালক নিহত হন। এ ছাড়া, ট্রাকের সামনে বসা দুইজন গুরুতর আহত হন। ট্রাকের আহত অপর দুইজন ফয়সাল ও হাসানকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. জসিম উদ্দীন জানান, ঢাকামেট্রো ট-১৫-১২১৮ নম্বরের ট্রাকের সঙ্গে সামনের গাড়ির পেছনের অংশের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকচালক নিহত হন। আহত হন ট্রাকের কেবিনে (চালকের আসন) বসা আরও দুইজন। তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভি‍সের কুমিরা স্টেশনের একটি গাড়ি পাঠানো হয় উদ্ধার অভিযান পরিচালনার জন্য। দুর্ঘটনাকবলিত ট্রাকটির ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

 


মন্তব্য