kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

দীঘিনালায় ইউপিডিএফের সাবেক কর্মী খুন!

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

২৩ মে, ২০১৮ ০৫:০৯



দীঘিনালায় ইউপিডিএফের সাবেক কর্মী খুন!

দীঘিনালায় দলের এক সাবেক কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে বলে দাবি করেছে ইউপিডিএফ (প্রসিত)। ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা স্বাক্ষরিত ই-মেইলে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ হত্যাকাণ্ডের জন্য জেএসএসকে (এম এন লারমা) দায়ী করা হয়েছে। তবে ইউপিডিএফের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এমন ঘটনা ঘটতে পারে বলে মন্তব্য করেছে জেএসএস (এমএন লারমা)।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ, প্রসিত) মঙ্গলবার বিকেলে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে দাবি করেছে, ঘটনাটি উপজেলার মেরুং ইউনিয়নের গুলছড়ি এলাকার রাখাল মহাজন পাড়ায় সোমবার রাতে ঘটেছে। উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শালকে (৫৫) সশস্ত্র সন্ত্রাসীরা নিজের ঘর থেকে তুলে নিয়ে গুলি করে হত্যা করে ফেলে যায়। নিহত উজ্জ্বল কান্তি চাকমা মৃত গৌতম বুজ্জে চাকমার ছেলে। উজ্জ্বল কান্তি চাকমা বছরখানেক আগে ইউপিডিএফের কার্যক্রম ত্যাগ করে নিজ বাড়িতে চাষাবাদ করে সংসার জীবন নিয়ে ব্যস্ত ছিলেন।

জানতে চাইলে জেএসএস (এমএন লারমা) কেন্দ্রীয় কমিটির সহ-তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা বলেন, ‘এ রকম হত্যাকাণ্ডের কোনো সংবাদ আমাদের জানা নেই। তবে সত্যি এ রকম হয়ে থাকলে তা ইউপিডিএফের অভ্যন্তরীণ কোন্দলের কারণে হতে পারে।’

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সামসুদ্দীন ভূঁইয়া জানান, লোকমুখে এ রকম সংবাদ শোনার পর তিনি এলাকায় খোঁজ নিয়ে হত্যাকাণ্ডের মতো কোনো ঘটনার আলামত পাননি। এ ছাড়া কেউ কোন অভিযোগও করেননি।


মন্তব্য