kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে বডিবিল্ডার খুনের ঘটনায় মামলা, আটক ২

কালের কণ্ঠ অনলাইন   

২২ মে, ২০১৮ ১২:২১



চট্টগ্রামে বডিবিল্ডার খুনের ঘটনায় মামলা, আটক ২

চট্টগ্রামে বডিবিল্ডার আরাফাত নিহতের ঘটনায় চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে এ মামলা দায়ের করা হয়। বডিবিল্ডার আরাফাতের মা গুলজার বেগম বাদি হয়ে মামলাটি দায়ের করেন। জিমনেসিয়াম তত্ত্বাবধায়কের ছুরিকাঘাতে আরাফাত নিহত হয়েছে বলে অভিযোগ রয়েছে। মামলায় জিমনেসিয়াম তত্ত্বাবধায় মো. আরমানকে প্রধান আসামি করা হয়েছে বলে জানালেও বাকি আসামিদের নাম জানাতে পারেনি পুলিশ। এদিকে মামলা দায়েরের পরপর নগরের চান্দগাঁও থানাধীন মোহরা এলাকায় অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

চান্দগাঁও থানার এস আই আমীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযান এখনেও চলছে। এ পর্যন্ত দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এখনও মূল আসামি আরমান সম্পর্কে তেমন কোনো তথ্য পাওয়া যায় নি। তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সময় ওই স্থানে ছিল বলে জানিয়েছে। তবে ছুরিকাঘাতের বিষয়ে একজন অপরজনকে দুষছে। পূর্ব বিরোধের জের ধরেই এ ঘটনা ঘটেছে।

চান্দগাঁও থানা সূত্রে জানা যায়, নগরের মোহরা কামাল বাজারে অবস্থিত পপুলার জিমে নিয়মিত ব্যায়াম করতেন মো. আরাফাত। সোমবার ইফতারের পর প্রতিদিনের মতো সেখানে ব্যায়াম করতে যান তিনি। ওই জিমের তত্ত্বাবধায়ক আরমানের সঙ্গে আগে থেকে বিরোধ ছিল তার। ব্যায়াম শেষে চলে যাওয়ার সময় মোহরা রাস্তার মাথা এলাকায় আরমান তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। খবর পেয়ে চান্দগাঁও থানা পুলিশ গুরুতর আহত আরাফাতকে উদ্ধার করে রাত ৯টার দিকে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 


মন্তব্য