kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে কর্মচারী সেজে বাসায় ডাকাতি, তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২২ মে, ২০১৮ ০১:০২



চট্টগ্রামে কর্মচারী সেজে বাসায় ডাকাতি, তিনজন গ্রেপ্তার

প্রতীকী ছবি

নগরীর পাঁচলাইশের মির্জাপুল এলাকায় অফিসের কর্মচারী সেজে বাসায় ডাকাতির ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে গ্রেপ্তারের পর তাদের মধ্যে তিনজনকে গতকাল সোমবার বিকেলে আদালতে নেওয়া হয়। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ডাকাতির ঘটনা তারা স্বীকার করেছে। 

গ্রেপ্তারকৃতরা হলো মো. ইকরাম হোসেন রিংকু (২৬), মেহেদী হাসান (১৯), মো. আলী (২২) ও মেজবাহ উদ্দিন (২২)। তারা সবাই সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, মো. ইকরাম হোসেন রিংকু, মেহেদী হাসান ও মেজবাহ উদ্দিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে ডাকাতির ঘটনার কথা স্বীকার করেছে। 

এর আগে গত রবিবার নগরীর আগ্রাবাদ, আন্দরকিল্লা ও চট্টগ্রাম জেলার সাতকানিয়া থেকে মোট চারজনকে গ্রেপ্তার করে পাঁচলাইশ থানার পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন ও দুটি সোনার রিং উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১৬ মে সকালে নগরীর পাঁচলাইশের মির্জাপুল এলাকার ইকুইটি ভিলেজ ভবনের সপ্তম তলার এইচ-৭ ফ্ল্যাটে অফিসের কর্মচারী সেজে অভিনব পন্থায় ডাকাতির ঘটনা ঘটে। চারজন একটি প্যাকেট নিয়ে বাসায় কলিং বেল চাপে। দরজা খোলার পর বাসায় ঢুকেই গৃহকর্মী ও গৃহপরিচারিকাকে হাত-পা বেঁধে বাসা থেকে মোবাইল ফোন ও স্বর্ণালংকার নিয়ে যায়।



মন্তব্য