kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাউজানে গুলির ঘটনায় মামলা এলাকা থমথমে

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

২১ মে, ২০১৮ ০১:৪০



রাউজানে গুলির ঘটনায় মামলা এলাকা থমথমে

প্রতীকী ছবি

রাউজানের কদলপুরে প্রতিপক্ষের গুলিতে এক ব্যক্তি আহত হওয়ার ঘটনায় গতকাল রবিবার রাতে মামলা হয়েছে। ওই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্ক দেখা গেছে।

গুলিতে আহত মো. ফারুকের বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে গতকাল রাতে রাউজান থানায় মামলাটি করেন। রাত সাড়ে ৯টার সময় থানার ওসি কেফায়েত উল্লাহ জানিয়েছেন, মামলায় দেওয়া তথ্যানুসারে আসামিদের ধরার জন্য অভিযান চালানো হবে।

ওসি জানান, দীর্ঘদিন ধরে কদলপুরে তাহের ও অন্য একটি পক্ষ এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে মুখোমুখি অবস্থানে রয়েছে। তাহের গ্রুপের সদস্যরা কিছুদিন আগে প্রতিপক্ষ গ্রুপের এক সদস্যর ঘরে হামলা করেছিল। সেই ঘটনার জের ধরে শনিবার রাতে অন্য গ্রুপের সদস্যরা ফারুককে গুলি করে গুরুতর আহতাবস্থায় ফেলে যায়।

থানার দ্বিতীয় কর্মকর্তা নুরুন্নবী জানান, সন্দেহভাজন আসামিদের ধরতে পুলিশ রবিবার কদলপুর অভিযান চালায়। তবে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। 

প্রসঙ্গত, গত শনিবার রাত সোয়া ৮টার দিকে কদলপুর গুচ্ছগ্রামের বাড়ি থেকে ফারুককে তুলে নিয়ে এসে ঈশান ভট্টের হাটের পাশে গুলি করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

ওসি কেফায়েত উল্লাহ জানান, ফারুকের ঊরুতে সাতটির মতো গুলি লেগেছে। তাঁকে প্রথমে রাউজান হাসপাতাল এবং পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করতে পাঠানো হয়।


মন্তব্য