kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাউজানে সন্ত্রাসীদের গুলিতে এক যুবক গুরুতর আহত

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

২০ মে, ২০১৮ ০১:২৮



রাউজানে সন্ত্রাসীদের গুলিতে এক যুবক গুরুতর আহত

রাউজানের কদলপুরে গতকাল শনিবার রাতে সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হয়েছেন মো. ফারুক নামে এক যুবক। তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি কদলপুর গুচ্ছগ্রামের মো. সিরাজের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত সোয়া ৮টার দিকে কয়েকজন সন্ত্রাসী কদলপুর ঈশান ভট্টের হাটের পাশে একটি বিলে ফারুককে গুলি করে। কয়েকটি গুলি ফারুকের পায়ে লাগে। এলাকার লোকজন আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে রাউজান হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

এলাকার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল করিমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘ছয়-সাতটি গুলি ফারুকের পায়ে ও রানে লাগে বলে জানতে পেরেছি।’ ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার জয়নাল আবেদীন বলেন, ‘শুনেছি কিছু সন্ত্রাসী গুচ্ছগ্রাম থেকে ফারুককে ধরে এনে ঈশান ভট্টের হাটের পাশে বিলে গুলি করে পালিয়ে যায়।’ ঘটনাস্থলে গিয়ে রাউজান থানার এসআই সাইমুল বলেন, ‘কী কারণে তাঁর ওপর হামলা হয়েছে জানা সম্ভব হয়নি।’ 

প্রত্যক্ষদর্শীদের একজন জানায়, ফারুককে যেভাবে দুই পায়ে গুলি করা হয়েছে, তাতে তার পঙ্গু হওয়ার আশঙ্কা রয়েছে।’ একটি সূত্রের ধারণা, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষরা ফারুকের ওপর হামলা চালায়।



মন্তব্য