kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

মনজুর আলমের ইফতারসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১২ মে, ২০১৮ ০২:০৯



মনজুর আলমের ইফতারসামগ্রী বিতরণ

সাবেক মেয়র এম মনজুর আলম। ফাইল ছবি

নগরীর ছয়টি ওয়ার্ডের দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করেছেন সাবেক মেয়র এম মনজুর আলম। গতকাল শুক্রবার মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এই ইফতারসামগ্রী বিতরণ করা হয়। 

নগরীর ৪১ নম্বর ওয়ার্ডের পতেঙ্গা হোটেল রয়েল সি-বিচ থেকে ইফতারসামগ্রী বিতরণ শুরু হয় সকাল ১০টায়। এরপর ৪০ নম্বর ওয়ার্ডের স্কয়ার কমিউনিটি সেন্টারে, দুপুর ১২টায় ৩৯ নম্বর ওয়ার্ডের রেশমি কমিউনিটি সেন্টারে, বিকেল ৪টায় ৩৮ নম্বর ওয়ার্ডের মাইলের মাথায়, বিকেল ৫টায় ৩৭ নম্বর ওয়ার্ডের মুনির নগর প্রাথমিক বিদ্যালয়ে এবং সবশষে ২৬ নম্বর ওয়ার্ডে কিংস পার্ক বড়পুল মোড়ে অসহায় ও দুস্থদের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

ওই সময় উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক সারওয়ার আলম, ৪১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ছালে আহমদ; ৩৯, ৪০ ও ৩৯ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর শাহিনুর, ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউাল হক সুমন, ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হাসেম; ১১, ২৫, ২৬ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর জেসমিনা খানম এবং সাবেক প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন প্রমুখ।

এম মনজুর আলম জানান, ১৯৯৪ সাল থেকে ব্যক্তিতগত উদ্যোগে প্রতিবছর চট্টগ্রাম নগরীর ৪১টি ওয়ার্ডে রমজানের আগে তিনি গরিব ও দুস্থদের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করেন। তিনি বলেন, এই কার্যক্রম অব্যাহত থাকবে। 



মন্তব্য