kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

বান্দরবানে শিক্ষার্থীদের বিনা মূল্যে ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১২ মে, ২০১৮ ০০:২৫



বান্দরবানে শিক্ষার্থীদের বিনা মূল্যে ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং এমপি বলেছেন, জাতির পিতার লেখা ‘অসমাপ্ত আত্মজীবনী’ বাঙালি জাতীয়তাবোধের এক অবিচ্ছেদ্য দলিল। শিক্ষার্থীদের মধ্যে দেশপ্রেম এবং মুক্তিযুদ্ধের ক্রম ইতিহাস সম্পর্কে সচেতনতা বাড়াতে হলে তাদের সবাইকেই বঙ্গবন্ধুর আত্মজীবনী পড়তে হবে। 

গতকাল শুক্রবার সকালে বান্দরবান কে এস আই অডিটরিয়ামে একটি বেসরকারি সংস্থা আয়োজিত শিক্ষার্থীদের মধ্যে বিনা মূল্যে ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ এবং মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। পরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী তুলে দেন এবং বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে উপহারসামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জোবায়ের সালেহীন, জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন, বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের প্রিন্সিপাল লে. কর্নেল রেজাউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাশ বক্তব্য দেন।



মন্তব্য