kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চবিতে ডিসকুর নতুন কমিটি

সভাপতি আলহাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক রাজ্জাক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৭ এপ্রিল, ২০১৮ ১১:৫৬



চবিতে ডিসকুর নতুন কমিটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের সংগঠন 'ডিজেবলড স্টুডেন্টস সোসাইটি অব চিটাগং ইউনিভার্সিটি' (ডিসকু) এর ২০১৮-১৯ সেশনের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন রাজনীতি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. আলহাজ উদ্দিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী আব্দুর রাজ্জাক।

গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে দেড়টায় চবি সহকারী প্রক্টর ও প্রধান নির্বাচন কমিশনার নিয়াজ মোরশেদ রিপন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রিয়াজ মুন্না ও সদস্য তানজিলুর রহমানের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফলে জানা যায়, ১৩ টি পদের মধ্যে ২টি পদে প্রার্থী না থাকায় এবং ৬ টি পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় মোট পাঁচটি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। ৫১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ উদ্দিন তার প্রতিদ্বন্দ্বী সুমন চন্দ্র বমর্ণ পান ৩১ ভোট এবং ৪১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুর রাজ্জাক তার প্রতিদ্বন্দ্বী ওমর ফারুক পান ৪০ ভোট।

অন্যন্যা নির্বাচিত প্রার্থীরা হলেন, সহ-সভাপতি খোরশেদ আলম, সহ অর্থ সম্পাদক মাসুদুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক ওয়াসিম আকরাম।

এ ছাড়াও যুগ্ম সম্পাদক হিসেবে নাসির উদ্দিন, অর্থ সম্পাদক হিসেবে প্রশান্ত দাস, প্রচার সম্পাদক রাকিব সরকার, সাংস্কৃতিক সম্পাদক অজয় চন্দ্র দাস, শিক্ষা গবেষণা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া ও কার্যকরী সদস্য-১ পদে মোকাদ্দেস বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। 

ছাত্রী বিষয়ক সম্পাদক ও কার্যকরী সদস্য ২ এর জন্য কমিটি পরবর্তীতে সদস্য মনোনয়ন করবে বলে জানা যায়।



মন্তব্য