kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চাঁদাবাজ সন্ত্রাসীদের তালিকা চাইলেন চট্টগ্রামের মেয়র

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৭ এপ্রিল, ২০১৮ ০২:৫৩



চাঁদাবাজ সন্ত্রাসীদের তালিকা চাইলেন চট্টগ্রামের মেয়র

আ জ ম নাছির উদ্দীন। ফাইল ছবি

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ পরিচয় দিয়ে কেউ চাঁদাবাজি, সন্ত্রাস ও মাদক কারবার করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন; তাই পুলিশ প্রশাসন অবশ্যই এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেবে। নতুবা তিনি নিজেই মাঠে নেমে চাঁদাবাজ, সন্ত্রাসী ও মাদকের বিরুদ্ধে অবস্থান নেবেন। 

গতকাল সোমবার বিকেলে নগরের কাপ্তাই রাস্তার মোড় চত্বরে স্থানীয় মোহরা ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন। জঙ্গিবাদ, চাঁদাবাজ, সন্ত্রাস ও মাদকবিরোধী এই সমাবেশে সিটি মেয়র সবার প্রতি সন্ত্রাসী, মাদক কারবারি ও চাঁদাবাজদের তালিকা প্রদানের অনুরোধ জানান। 

নাছির উদ্দীন বলেন, ‘আমাদের মধ্যে রাজনৈতিক বিভাজন থাকতে পারে, আমরা একেকজন একেক ধর্মের অনুসারী হতে পারি; কিন্তু সমাজের শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদককে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা ছাড়া কোনো বিকল্প পথ নেই। জনমত তৈরি করা গেলে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূল কোনো দুরূহ কাজ নয়।’

ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মো. নুরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহিলা সম্পাদিকা ও করপোরেশনের প্যানেল মেয়র জোবাইরা নার্গিস খান, মো. ঈসা ও মো. আবু তাহের মিয়া।


মন্তব্য