kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাউজানের দুই বিদ্যালয়ে স্কুল ব্যাগ বিতরণ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৮ ০২:৪৬



রাউজানের দুই বিদ্যালয়ে স্কুল ব্যাগ বিতরণ

ছবি: কালের কণ্ঠ

রাউজান কদলপুর আইডিয়াল হাই স্কুল ও গ্রিনসাইন কেজি স্কুলে নুরুল আলম চৌধুরী-খালেদা বেগম কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে ২০০ শিক্ষার্থীর মাঝে বিনা মূল্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার সকালে স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য ও বিশষ্টি ব্যাংকার মো. মোবারক শাহ চৌধুরী।

স্কুলের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সংগঠক বিশ্বজিত ভট্টাচার্য্যের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক ও দাতা সদস্য মনছুর চৌধুরী, কাজী মো. ইছমাঈল, প্রতিষ্ঠাতা সদস্য আবু মোহাম্মদ চৌধুরী, শাহাজাদা এস এম মকছুদুল আলম, জাকারিয়া চৌধুরী, ফরমানুর রহমান চৌধুরী, সাংবাদিক জাহেদুল আলম, ডা. শহিদুল্লাহ চৌধুরী, দাতা সদস্য আজিজুল হক চৌধুরী, মো. ইদ্রিছ, পংকজ ভট্টাচার্য্য, মহিউদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে বক্তব্য দেন শিক্ষিকা রওশন আকতার লাকী, পুলু তালুকদার, ঝর্ণা তালুকদার, শামীম আকতার, শিপ্রা দে, বদিউল আলম, তাজুল ইসলাম, নিবাস চন্দ্র ঘোষ, আব্দুর রহমান, ফাতেমা ইয়াছমিন, লিজা মনি প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নুরুল আলম চৌধুরী-খালেদা বেগম কৃতী মানুষ ছিলেন। তাঁরা তাঁদের সন্তান অর্থ মন্ত্রণালয়ের সচিব ও নুরুল আলম চৌধুরী-খালেদা বেগম কল্যাণ ট্রাস্টের সভাপতি মোহাম্মদ মুসলিম চৌধুরী, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মুহাম্মদ মোহসিন চৌধুরী, চট্টগ্রাম কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোজাহিদুল ইসলাম চৌধুরীকে যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলেছেন বলেই কদলপুরবাসী আজ তাঁদের নিয়ে গর্ববোধ করে।


মন্তব্য