kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

পিপিএল করপোরেট লীগে চ্যাম্পিয়ন দয়ারত্ন গ্রুপ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৩ মার্চ, ২০১৮ ০৩:৫০



পিপিএল করপোরেট লীগে চ্যাম্পিয়ন দয়ারত্ন গ্রুপ

পেনিনসুলা প্রিমিয়ার ক্রিকেট লীগে (পিপিএল) দয়ারত্ন গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে। রানার্স-আপ হয়েছে টুএম গ্রুপ। প্রথমবারের মতো এই করপোরেট লীগে দেশ ও দেশের বাইরে থেকে ১৬টি দল অংশ নেয়। গতকাল শুক্রবার সকালে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে খেলা শুরু হয়ে রাতে ফাইনাল ম্যাচের মাধ্যমে দিনব্যাপী এই লীগ সমাপ্ত হয়।

পেনিনসুলা লিমিটেড পাঁচ বছর ধরে আন্ত হোটেল টুর্নামেন্টের আয়োজন করে এলেও এবারই প্রথম করপোরেট লীগের আয়োজন করে। আর এই করপোরেট লীগের টাইটেল স্পন্সর কনফিডেন্স সিমেন্ট লিমিটেড। এবারের টুর্নামেন্টে ১৬টি দল অংশ নেয়। দলগুলো হলো কনফিডেন্স সিমেন্ট, বিএসআরএম, ক্লিফটন গ্রুপ, এমএএফ ইনটিমেট, আরএসআরএম, ভেলিয়েন গ্রুপ, সাইডার ইন্টারন্যাশনাল স্কুল, টুএম গ্রুপ, এলিট পেইন্ট, কেডিএস, কিউসি গ্রুপ, পিএইচপি ফ্যামিলি, ফারগাসাম, ইউনিভোগ গার্মেন্ট, সায়েমান বিচ রিসোর্ট। এ ছাড়া শ্রীলঙ্কা থেকে দয়ারত্ন গ্রুপ নামে একটি দল অংশ নেয়।

জয়ী দলের হাতে চ্যাম্পিয়নের ট্রফি তুলে দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোটেল পেনিনসুলার মহাব্যবস্থাপক মুস্তাক লুহারসহ প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তা ও খেলোয়াড়রা।

এই টুর্নামেন্টের কো-স্পন্সর হিসেবে সহযোগিতা করেছে আরএসআরএম, জিয়া অ্যান্ড ব্রাদার্স ও এএনজেড প্রপার্টিজ লিমিটেড।



মন্তব্য