kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাউজান টু টাইগার পাস ক্লোজ ডোর বাস সার্ভিস চালু

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

৩ মার্চ, ২০১৮ ০১:৫৭



রাউজান টু টাইগার পাস ক্লোজ ডোর বাস সার্ভিস চালু

রাউজানের ব্যবসায়ী, চাকরিজীবীসহ সর্বস্তরের মানুষের চট্টগ্রাম শহরে দ্রুত আসা-যাওয়ার সুবিধার্থে চট্টগ্রাম-রাঙামাটি সড়কে রাউজানের মুন্সিরঘাটা থেকে চট্টগ্রামের টাইগার পাস পর্যন্ত ক্লোজ ডোর বাস সার্ভিস চালু করা হয়েছে। চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতি এ বাস সার্ভিস চালু করেছে। এ বাস প্রতিদিন রাউজান পৌরসভার মুন্সিরঘাটা কাউন্টার থেকে ছেড়ে পথে শুধু গহিরা চৌমুহনী কাউন্টার থেকে একবার যাত্রী নিয়ে সরাসরি চট্টগ্রামের টাইগার পাসে গিয়ে থামবে। পথে আর কোথাও থেকে যাত্রী তুলবে না।

গতকাল শুক্রবার সকাল ১১টায় এ বাস সার্ভিসের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি। চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির সভাপতি আলহাজ সৈয়দ হোসেন কোম্পানীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ারুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র আলহাজ বশির উদ্দিন খান, উপজেলা যুবলীগের সভাপতি পৌর কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ, পৌর কাউন্সিলর অ্যাডভোকেট সমীর দাশগুপ্ত, চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ আবদুর রহমান চৌধুরী, সহসভাপতি মনসুর উদ্দিন, আমিনুল হক, যুগ্ম সম্পাদক মনসুর রহমান, লাইনম্যান মনিরুল ইসলাম, সহসম্পাদক কাজী জামাল, জাহাঙ্গীর আলম চৌধুরী, নবীদুল আলম, তাপস সরকার মানিক, ইমতিয়াজ জাহাঙ্গীর, চট্টগ্রাম বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইউনুছ, সাধারণ সম্পাদক খোরশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো. মিয়া, সদস্য ইছা চৌধুরী প্রমুখ।

বাসের ভাড়া নির্ধারণ করা হয়েছে রাউজান থেকে টাইগার পাস পর্যন্ত জনপ্রতি ৪৫ টাকা এবং গহিরা চৌমুহনী থেকে জনপ্রতি ৪০ টাকা।

আলহাজ সৈয়দ হোসেন কোম্পানী জানান, এ ক্লোজ ডোর বাস সার্ভিস রাউজানের মুন্সিরঘাটা থেকে ছেড়ে শুধু গহিরা চৌমুহনী থেকে যাত্রী নেবে। এই দুই স্থান ব্যতীত সড়ক দিয়ে চলাচলরত বাস সার্ভিস অন্য কোথাও থামবে না। একই সঙ্গে চট্টগ্রামে মুরাদপুর থেকে রাউজান পর্যন্ত চলাচলরত বিরতিহীন বাস সার্ভিসসহ সড়কের মধ্যে চলাচলকারী লোকাল বাস সার্ভিসও চালু থাকবে।



মন্তব্য