kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রাম নগর আ. লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ শুরু

বিএনপি-জামায়াত অনুপ্রবেশে সতর্ক থাকার আহ্বান মেয়র নাছিরের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২ মার্চ, ২০১৮ ০৪:২৪



চট্টগ্রাম নগর আ. লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ শুরু

আওয়ামী লীগে যাতে বিএনপি-জামায়াত অনুপ্রবেশ করতে না পারে সে ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

গতকাল বুধবার বিকেলে নগরীর মুসলিম ইনস্টিটিউট মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

আগামী তিন মাস আওয়ামী লীগের এ সদস্য সংগ্রহ অভিযান চলবে জানিয়ে আ জ ম নাছির উদ্দীন বলেন, 'নগরীর ৪৪ সাংগঠনিক ওয়ার্ডে একসঙ্গে আওয়ামী লীগের এ সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম চলবে। বিএনপি-জামায়াত যাতে এখানে ঢুকতে না পারে সে ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে।' তিনি জানান, এ ক্ষেত্রে দলের প্রতিটি সাংগঠনিক ওয়ার্ডে একজন করে নেতা নির্ধারণ করে দেওয়া হবে। আগামীকাল শনিবার মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব দিকনির্দেশনা ঠিক করা হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আবদুচ ছালাম প্রমুখ।



মন্তব্য