kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে বর্ধিত সভা

'মহিউদ্দিন চৌধুরী নগর আ. লীগের প্রাণপ্রবাহ'

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০১:৫৮



'মহিউদ্দিন চৌধুরী নগর আ. লীগের প্রাণপ্রবাহ'

আ জ ম নাছির উদ্দীন। ফাইল ছবি

এ বি এম মহিউদ্দিন নগর আওয়ামী লীগের প্রাণপ্রবাহ- এমন মন্তব্যের মাধ্যমে প্রয়াত এই নেতার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম নগর সংস্থার মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, 'মহিউদ্দিনের স্মৃতি ও সত্তাকে বাঁচিয়ে রাখতে পারলে সংগঠন শক্তিশালী হবে।

আগামী সাধারণ নির্বাচনে চট্টগ্রাম মহানগরের ছয়টি সংসদীয় আসন শেখ হাসিনাকে উপহার দিতে পারলে প্রয়াত এই নেতার প্রতি প্রকৃত শ্রদ্ধা জানানো হবে।'

গতকাল সোমবার বিকেলে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র নাছির এসব কথা বলেন।

সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দিত করা হয়।

নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সিটি মেয়র মহিউদ্দিন চৌধুরী স্মরণে আগামীকাল বুধবার বিকেলে জিইসি কনভেনশন হলে অনুষ্ঠেয় শোকসভা সফল করার লক্ষ্যে গতকাল এই বর্ধিত সভা করা হয়।

নগর শাখা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন দলের সহসভাপতি সুনীল কুমার সরকার, খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশীদ, উপদেষ্টা সফর আলী, কোষাধ্যক্ষ সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

সভায় মহিউদ্দিন চৌধুরীর শোকসভা, ২০ ফেব্রুয়ারি আন্তর্জাতিক ভাষা দিবসে শহীদ মিনারে আলোচনাসভা, ২১ ফেব্রুয়ারি ভাষাদিবসে ৪৪টি সাংগঠনিক ওয়ার্ডে বিকেল ৩টায় একযোগে আলোচনাসভা, ২২ থেকে ২৮ ফেব্রুয়ারি মহানগর আওয়ামী লীগের আওতাধীন ১৫টি থানায় অনুরূপ কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়।



মন্তব্য