kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে ২০ পয়েন্টে থাকবে আ. লীগ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৮ ফেব্রুয়ারি, ২০১৮ ০৫:১৫



চট্টগ্রামে ২০ পয়েন্টে থাকবে আ. লীগ

চট্টগ্রামের ২০টি গুরুত্বপূর্ণ পয়েন্টে আজ বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গণ-অবস্থান কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ। গতকাল বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত বর্ধিত সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে এ কর্মসূচি পালনের নির্দেশ দেন।  

নগরের ২০টি পয়েন্ট হলো দারুল ফজল মার্কেট, আন্দরকিল্লা মোড়, বহদ্দারহাট মোড়, অক্সিজেন মোড়, এ কে খান মোড়, বাদামতলী মোড়, বিমান চত্বর, কালামিয়া বাজার, কাঠগড় মোড়, ইপিজেড মোড়, ঈষাণ মিস্ত্রির হাট, চকবাজার মোড়, শুভপুর বাস স্ট্যান্ড, জিইসি মোড়, বড়পোল, দেওয়ানহাট মোড়, ইস্পাহানি বিল্ডিং মোড়, কাপ্তাই রাস্তার মাথা, নতুন ব্রিজ ও চৌধুরী হাট বাজার। এ ছাড়া মহানগর মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরাও নগরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। 
আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘জনগণের জানমালের নিরাপত্তা, অরাজকতা, নৈরাজ্য প্রতিহত করতে নগরের ৪৪টি সাংগঠনিক ওয়ার্ড ও ১৫ থানার আওয়ামী লীগ নেতাদের নির্দেশনা দেওয়া হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহায়তা করার জন্য নেতাকর্মীরা রাজপথে থেকে সার্বক্ষণিকভাবে সতর্ক অবস্থায় থাকবেন।

এদিকে গতকাল পৃথকভাবে বিক্ষোভ সমাবেশ ও লাঠি মিছিল করেছে মহানগর যুবলীগ ও ছাত্রলীগ। দারুল ফজল মার্কেট চত্বরে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মো. মহিউদ্দিন বাচ্চু। নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, মাহবুবুল হক সুমন প্রমুখ। সমাবেশ শেষে লাঠি মিছিল নিউ মার্কেট, কোতোয়ালি, জেলা পরিষদ ভবন হয়ে শহীদ মিনার প্রাঙ্গণে শেষ হয়।



মন্তব্য