kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

যুবদল নেতা হত্যা মামলা

চট্টগ্রামে আরেক আসামি গ্রেপ্তার, দুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৮ ফেব্রুয়ারি, ২০১৮ ০৪:৪৪



চট্টগ্রামে আরেক আসামি গ্রেপ্তার, দুজন রিমান্ডে

চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানার শুভপুর বাসস্ট্যান্ড এলাকায় যুবদল নেতা ও পরিবহন ব্যবসায়ী মো. হারুন হত্যা মামলায় রিজভী হাসান সানি নামের আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে সদরঘাট থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সানি সদরঘাট থানার সিরাজ মিয়ার ছেলে।

গ্রেপ্তারের পর সানিকে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে সোপর্দ করা হয়। এ সময় তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে চট্টগ্রাম মহানগর হাকিম এস এম মাসুদ পারভেজের আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ ছাড়া আগের দিন মঙ্গলবার আদালতে সোপর্দ করা শরবত আলমগীরকেও দুই দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

এ বিষয়ে সদরঘাট থানার ওসি মো. নেজাম উদ্দিন বলেন, হারুন হত্যা মামলায় দুই দিনে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে হাসান আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। একই সঙ্গে ঘটনার সঙ্গে জড়িত কয়েকজনের নাম প্রকাশ করেছে। রিমান্ডে অন্য দুই আসামির কাছ থেকে বিস্তারিত জানার চেষ্টা করবে পুলিশ।

আগের দিন মঙ্গলবার আসামি হাসান আদালতে জবানবন্দিতে জানাড, একজন ট্রাকচালকের কাছ থেকে শরবত আলমগীর ও মোহাম্মদ আলমগীর ২৮ হাজার টাকা ছিনিয়ে নিয়েছিল। হারুন ওই টাকা উদ্ধার করে দিলে এ দুজনের সঙ্গে তাঁর বিরোধ দেখা দেয়। পরে গত ৩ ডিসেম্বর আওয়ামী লীগের মিছিল থেকে হামলা চালিয়ে হারুনকে হত্যা করা হয়।



মন্তব্য