kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

গাছ কাটা নিয়ে বিরোধ

সাতকানিয়ায় ছুরি মেরে একজনকে হত্যা

সাতকানিয়া প্রতিনিধি   

৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০৫:১০



সাতকানিয়ায় ছুরি মেরে একজনকে হত্যা

চট্টগ্রামের সাতকানিয়ায় এক ট্রাকচালকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল রবিবার রাত ৯টার দিকে উপজেলার বাজালিয়ার বড়দুয়ারা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।
 
নিহত এ ট্রাকচালকের নাম আবদুস ছবুর (৪০)। তিনি পশ্চিম বড়দুয়ারা এলাকার মৃত আবদুর রহমানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বন বিভাগের জায়গা দখল করে সৃজিত বাগানের গাছ কাটার বিরোধকে কেন্দ্র করে উত্তর বাজালিয়ার আহমদ কবিরের ছেলে আবদুল গফুরের সঙ্গে ছবুরের বোন মমতাজ বেগমের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে আবদুল গফুর ১৫-২০ দিন আগে মমতাজ বেগমকে মারধর করেন। এরপর থেকে মমতাজ বেগমের অন্য দুই ভাই খাইয়ের আহমদ ও ফয়েজ আহমদ আবদুল গফুরকে খুঁজে বেড়াচ্ছিলেন। গতকাল রাত ৮টার দিকে বড়দুয়ারা কলঘর এলাকায় আবদুল গফুরকে একা পেয়ে তাঁকে মারধর করেন খাইয়ের ও ফয়েজ।

তিনি বিষয়টি মোবাইল ফোনে তাঁর এলাকার লোকজনকে জানান। এরপর গফুরের লোকজন এসে খাইয়ের ও ফয়েজের বাড়ির কাছে চা দোকানের সামনে অবস্থান নেয়। পরে তারা খোঁজ নিয়ে জানতে পারে ওই দুজন বাড়ি ছেড়ে পালিয়েছে। তখন তারা খাইয়ের ও ফয়েজকে গালাগাল করতে শুরু করে। গালি শুনে তাঁদের বড় ভাই ট্রাকচালক আবদুস ছবুর ঘটনাস্থলে আসেন। একপর্যায়ে গফুরের পক্ষের লোকজন আবদুস ছবুরকে মারধর ও ছুরিকাঘাত করে। তাঁকে কেরানীহাটের একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন জানান, মূলত গাছ কাটার বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে। জড়িতদের গ্রেপ্তারের জন্য কাজ শুরু করেছে পুলিশ।



মন্তব্য