kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

উখিয়ায় দুই বাড়িতে ডাকাতি গুলিবিদ্ধ স্কুলছাত্রী

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২৪ জানুয়ারি, ২০১৮ ০২:০৬



উখিয়ায় দুই বাড়িতে ডাকাতি গুলিবিদ্ধ স্কুলছাত্রী

কক্সবাজারের উখিয়ায় দুই বাড়িতে গত মঙ্গলবার ভোরে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছে জুলেখা নামের এক স্কুলছাত্রী। উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফিরবিল গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ জুলেখা স্থানীয় সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, ওই গ্রামের আবুল ফরাজের ছেলে আমির হামজা ও আব্দুল হকের ছেলে মুহিবুল্লাহর বাড়িতে গতকাল ভোরে হানা দেয় এক দল ডাকাত। এ সময় ডাকাতরা আমিরের বাড়ির দরজা লক্ষ্য করে পর পর কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে তাঁর মেয়ে জুলেখা (১৫) গুলিবিদ্ধ হয়।

উখিয়া থানার ওসি আবুল খায়ের বলেন, 'একই সঙ্গে দুটি বাড়িতে ডাকাতি সংঘটিত হলেও কোনো টাকা-পয়সা লুট হয়নি। গত কয়েক দিনে সংঘটিত বেশ কয়েকটি ডাকাতির ঘটনায় রোহিঙ্গারা জড়িত বলে জানতে পেরেছি। তারা রোহিঙ্গা শিবির থেকে পালংখালী হয়ে সাগরপারে চলে আসে। পরে সুযোগ বুঝে ডাকাতি করে আবার শিবিরে ঢুকে পড়ে।'

সন্দেহজনক তিন রোহিঙ্গা আটক : এদিকে গতকাল ভোরে উখিয়ার কুতুপালং ক্যাম্পের নির্জন এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করায় তিন রোহিঙ্গাকে আটক করে থানায় দিয়েছে র‌্যাব।

আটককৃতরা হলেন- কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মৌলভি ফজল আহমদের ছেলে মুহিবুল্লাহ (৪৩) রশিদ আহমদের ছেলে হালিম হোসেন (৩৫) ও মৃত কবির আহমদের ছেলে আব্দুল জব্বার (৬২)।



মন্তব্য