kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে শিশুর লাশ, পুলিশের ধারণা ধর্ষণের পর হত্যা!

কালের কণ্ঠ অনলাইন   

২২ জানুয়ারি, ২০১৮ ১৩:৫৪



চট্টগ্রামে শিশুর লাশ, পুলিশের ধারণা ধর্ষণের পর হত্যা!

চট্টগ্রামের আকবর শাহ এলাকায় থেকে রবিবার রাতে যে মেয়েটির লাশ পাওয়া গিয়েছিল, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে মনে করছে পুলিশ।  রবিবার রাতে আকবর শাহ থানার বিশ্ব ব্যাংক কলোনির ছয়তলা একটি ভবনের দ্বিতীয় তলার সিঁড়ির পাশ থেকে মেয়েটির লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে মেয়েটির পরিচয় জানা না গেলেও পরে তার পরিবারের খোঁজ পাওয়া গেছে। প্রাথমিক আলামত দেখে মনে হচ্ছে, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

আকবর শাহ থানার ওসি আলমগীর মাহমুদ জানান, ফাতেমা আক্তার মিম (৯) নামের মেয়েটি স্থানীয় একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়ত। তার বাবা মো. জামাল ধোপার কাজ করেন। কনকর্ড সী-ওয়ার্ল্ড এলাকায় রাজা কাশেমের কলোনিতে তাদের বাসা। যে ভবনে মিমের লাশ পাওয়া গেছে, তার মালিক থাকেন ঢাকায়। পুলিশ ওই ভবনের তত্ত্বাবধায়ককে আটক করেছে বলে জানান ওসি।

লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে থাকা এসআই শফিউল আলম মুন্সী বলেন, মেয়েটির বাসা থেকে ওই ভবনের দূরত্ব প্রায় আধা কিলোমিটার। কখন, কীভাবে মেয়েটি সেখানে গেল- তা তদন্ত করে দেখা হচ্ছে। মেয়েটির লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

 


মন্তব্য