kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

প্রতিনিয়ত আমাদের নির্বাচনের প্রস্তুতি থাকতে হবে : নজরুল ইসলাম

কালের কণ্ঠ অনলাইন   

৩০ ডিসেম্বর, ২০১৭ ১৫:৪৫



প্রতিনিয়ত আমাদের নির্বাচনের প্রস্তুতি থাকতে হবে : নজরুল ইসলাম

ফাইল ছবি

নির্বাচনের পাশাপাশি আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খাঁন।  

বিএনপি নেতা-কর্মীদের প্রতি এ আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা বিএনপির রাজনীতি করি। আমরা কোন বিপ্লবী দল না, আন্ডারগ্রাউন্ড কোন দল না। আমরা কোনো ষড়যন্ত্র করে ক্ষমতায় আসিনি। বিপ্লব করেও ক্ষমতায় যাওয়ার পার্টি না। তাই আমাদের নীতি আদর্শের মাধ্যমে জনগণের কল্যাণে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনের মাধ্যমে বিজয়ী হয়ে জনগণের পক্ষ হয়ে জনগণের আকাঙ্খা পূরণ করতে হবে। সে কারণেই প্রতিনিয়ত আমাদের নির্বাচনের প্রস্তুতি থাকতে হবে।

আজ শনিবার চট্রগ্রাম নগরীর কাজির দেউড়ি ভিআইপি বেনক্যুইট কমিউনিটি সেন্টারে কর্মী সভায় তিনি এসব কথা বলেন। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ সমাবেশের আয়োজন করা হয়।

নজরুল ইসলাম আরো বলেন, ‘আমাদের মতো দেশে যেখানে ক্ষমতা দখলের ইতিহাস আছে এবং সেই ক্ষমতা ব্যবহারের জন্য, রক্ষা করার জন্য নির্বিচারে খুন,গুম ও মিথ্যা মামলা দেওয়ার ইতিহাস আছে। সেখানে নির্বাচনের পাশাপাশি আন্দোলনের প্রস্তুতিও থাকতে হবে।’

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি কেন্দ্রিয় সহসভাপতি মীর মোহাম্মদ নাছির উদ্দিন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বেগম রোজি কবির, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান প্রমুখ।



মন্তব্য