kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাউজানে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষ, আহত ৫

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

৩০ ডিসেম্বর, ২০১৭ ০৩:০১



রাউজানে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষ, আহত ৫

চট্টগ্রামের রাউজানে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ পাঁচজন আহত হয়েছে। শুক্রবার ভোর ৪টার দিকে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের জানালী হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় লোকজন জানায়, ভোরে জানালী হাট এলাকায় একটি যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে চট্টগ্রামমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে এর ভেতরে চালক ও যাত্রীরা আটকা পড়ে। স্থানীয় লোকজন উদ্ধার করে আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে চালকের পরিচয় পাওয়া গেছে। তিনি রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা গ্রামের মো. ইলিয়াছের  ছেলে মো. রাশেদ। 

হারুন নামের এক প্রত্যক্ষদর্শী বলে, ব্রিকফিল্ড থেকে লাকড়ি আনলোড করে চালক ঘুমন্ত অবস্থায় ট্রাক চালিয়ে যাওয়ার সময় জানালী হাট এলাকায় সড়কের রং সাইডে গিয়ে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালক ও যাত্রীরা আটকা পড়ে। অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। চালক ও সামনে থাকা এক যাত্রীসহ তিনজনের অবস্থা গুরুতর বলে তিনি জানান। ট্রাকটি সড়কের পাশের জমিতে নিচে নেমে যায়।

রাউজান হাইওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত তিনজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। তাদের পরিচয় পাওয়া যায়নি। অটোরিকশা ও ট্রাকটি ক্রেন দিয়ে তুলে জব্দ করা হয়েছে।



মন্তব্য