kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চকরিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৭ ০৩:১৩



চকরিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

কক্সবাজারের চকরিয়ায় সরোয়ার আলম (৩৫) নামের এক ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার সময় পালানোর চেষ্টা করলে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। আহত ব্যবসায়ীকে মুমূর্ষু অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সরোয়ার আলম পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মাইজপাড়ার মৃত আছদ আলীর ছেলে এবং বিএমচরের বেতুয়া বাজারের হার্ডওয়্যার দোকান মালিক।

আহত সরোয়ারের স্বজনরা জানায়, ২০ বছর ধরে বেতুয়া বাজারে হার্ডওয়্যার দোকান খুলে ব্যবসা করে আসছেন সরোয়ার। শুক্রবার রাতে বেতুয়া বাজারের মৃত কবির আহমদের ছেলে জমির উদ্দিন ও তার ভাই আওরঙ্গজেবের নেতৃত্বে এক দল সশস্ত্র সন্ত্রাসী সরোয়ারকে অস্ত্রের মুখে জিম্মি করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাদের কাছ থেকে নিজেকে রক্ষা করতে গেলেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে সরোয়ারকে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী কালের কণ্ঠকে বলেন, 'এলাকার শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারী যেই হোক না কেন, তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'


মন্তব্য