kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

কক্সবাজারে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

৪ ডিসেম্বর, ২০১৭ ০৩:৫৭



কক্সবাজারে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কক্সবাজার থানা পুলিশ তিন দিন আগে নিখোঁজ হওয়া এক কিশোরের লাশ উদ্ধার করেছে। গতকাল রবিবার কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের দক্ষিণ তেতৈয়া গ্রামের ধানক্ষেত থেকে কিশোরের লাশটি উদ্ধার করে।

পুলিশ জানায়, নিহত কিশোরের নাম রমজান আলী (১৪)। সে কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ঘোনারপাড়ার বাসিন্দা দিনমজুর মোহাম্মদ কালুর ছেলে। দিনমজুর কালু জানান, তাঁর ছেলে একজন ইজিবাইকচালক। একই গ্রামের জমির উদ্দিন নামের এক ব্যক্তির মালিকানাধীন ইজিবাইক ভাড়া নিয়ে গত শুক্রবার সকালে বের হয়ে আর ঘরে ফেরেনি। পরে গত শনিবার ঝিলংজা বিজিবি ক্যাম্প এলাকায় পরিত্যক্ত অবস্থায় ইজিবাইকটি পাওয়া গেলেও কিশোর চালক রমজানের খোঁজ মেলেনি।

খুরুশকুল ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন জানান, গতকাল রবিবার এলাকার দক্ষিণ তেতৈয়া এলাকার ধানক্ষেতে নিখোঁজ ইজিবাইকচালক রমজানের লাশ পাওয়া যায়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজুল হক টুটুল জানান, নিখোঁজ ইজিবাইকচালক কিশোর রমজানের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। লাশ দেখে মনে করা হচ্ছে, এই কিশোরকে অত্যন্ত নির্মমভাবে হত্যা করা হয়েছে। পুলিশ হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।


মন্তব্য