kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

সীতাকুণ্ডে ৯ ডাকাত গ্রেপ্তার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৪ ডিসেম্বর, ২০১৭ ০২:৫৯



সীতাকুণ্ডে ৯ ডাকাত গ্রেপ্তার

প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ড ফকিরহাট এলাকায় গত শনিবার গভীর রাতে ডাকাদলের সঙ্গে পুলিশের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

গুলিবদ্ধি একজনসহ ৯ ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাত আনুমানিক ৩টার দিকে পূর্ব মুরাদপুর ফকিরহাট এলাকায় কে হোসেন ফিলিং স্টেশনের পাশে একদল ডাকাত অবস্থান করছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিয়েছিল তারা। এ সময় সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসানের নেতৃত্বে পুলিশের দুটি টিম আকস্মিক সেখানে উপস্থিত হয়। ডাকাতদল রাস্তার দুই পাশ থেকে গুলি ছুড়তে থাকলে পুলিশ পাল্টা গুলি চালায়। দুপক্ষের বন্দুকযুদ্ধের মাঝে আশ্রাফ উদ্দিন তোতা নামের এক ডাকাত গুলিবদ্ধি অবস্থায় ধরা পড়ে। পরে পুলিশ ধাওয়া করে আরো ৯ জনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আশ্রাফ উদ্দিন তোতা (২২), কামরুল হোসাইন (২০), আনোয়ার হোসেন (২৫), রাজু ইসলাম মনা (২০), শাহাদাত হোসেন আরমান (২২), সাগর হোসেন (১৮), সাইফুল ইসলাম (১৮), মো. রিপন (২০) ও নয়নের (২৫) বাড়ি সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ও মুরাদপুর এলাকায়। ঘটনাস্থল থেকে দুটি দেশি তৈরি এলজি, ১০টি কাতর্ুজ, ধারালো চাপাতি, ছুরি, কিরিচ ও লোহার রড উদ্ধার হয়েছে।

ওসি ইফতেখার হাসান বলেন, ডাকাতির প্রস্তুতির সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। তারা রাস্তার উভয় পাশ থেকে গুলি চালাতে থাকে। ৯ ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে দুটি মামলা হয়েছে। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি চলছে।


মন্তব্য