kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

সিঙ্গাপুরে মহিউদ্দিন চৌধুরীকে দেখতে গেলেন প্রবাসী কল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৮ নভেম্বর, ২০১৭ ০৪:৪২



সিঙ্গাপুরে মহিউদ্দিন চৌধুরীকে দেখতে গেলেন প্রবাসী কল্যাণমন্ত্রী

ফাইল ছবি

সিঙ্গাপুরের গ্লিনিগেলস হাসপাতালে চিকিত্সাধীন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে দেখতে গেলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি। গতকাল শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে তিনি মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসার খোঁজখবর নিতে হাসপাতালে যান।

 

এ সময় মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, মন্ত্রীর বড় ছেলে সানোয়ারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান ও বাংলাদেশ-সিঙ্গাপুর (বিডি) চেম্বার অব কমার্সের পরিচালক মো. বাবুল আকতার উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ব্যবসায়ী নেতা মো. বাবুল আকতার কালের কণ্ঠকে বলেন, মন্ত্রী সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসার খোঁজখবর নেন এবং আশু রোগমুক্তি কামনা করেন। এ সময় মহিউদ্দিন চৌধুরী মন্ত্রীর সঙ্গে কথা বলেন।  

চিকিৎসকদের বরাত দিয়ে মো. বাবুল আকতার আরো জানান, মহিউদ্দিন চৌধুরীকে আরো সাত দিন হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করবেন সিঙ্গাপুরের চিকিৎসকরা। তিনি এখন অনেকটা সুস্থ। সবাইকে চিনতে পারছেন, কথা বলতে পারছেন। তাঁর মনোবল এখনো দৃঢ়। তবে তিনি বারবার দেশে ফিরে যাওয়ার জন্য বড় ছেলে নওফেলকে বলছেন।


মন্তব্য