kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে ২৫ হাজার ইয়াবাসহ দুজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৮ নভেম্বর, ২০১৭ ০৪:২৬



চট্টগ্রামে ২৫ হাজার ইয়াবাসহ দুজন গ্রেপ্তার

প্রতীকী ছবি

এবার নতুন কাঠের চেয়ারে বসার স্থানের নিচের অংশে বক্স তৈরি করে এর মধ্য দিয়ে ইয়াবা পাচার করা হচ্ছিল। কিন্তু ওই চেয়ারসহ ২৫ হাজার ইয়াবা জব্দ করেছে র‍্যাব-৭।

এ সময় ময়না বিবি (৩৫) ও বুলবুল আহম্মদ (২০) নামে দুই ইয়াবা পাচারকারীকেও গ্রেপ্তার করা হয়। গত বৃহস্পতিবার রাতে নগরের মইজ্জারটেক এলাকা থেকে এসব ইয়াবাসহ তাদের গ্রেপ্তারের পর পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বাড়ি রাজশাহীতে।

কক্সবাজার থেকে আসা ঢাকাগামী দেশ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস থেকে এই দুই যাত্রীর কাছ থেকে এসব ইয়াবা পাওয়া যায় বলে র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশ ট্রাভেলসের একটি বাসে তল্লাশি চালানো হয় কর্ণফুলী থানাধীন মইজ্জারটেক এলাকায়। এ সময় তাদের (গ্রেপ্তারকৃত দুজন) সঙ্গে থাকা একটি নতুন কাঠের চেয়ারে বিশেষ কায়দায় রাখা ১৩ হাজার এবং দুজনের শরীর তল্লাশি করে আরো ১২ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

র‍্যাব জানায়, দুজনই কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে নিয়মিতভাবে রাজশাহীতে বিক্রি করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। উদ্ধার করা ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য এক কোটি ২৫ লাখ টাকা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


মন্তব্য