kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩২

রাঙামাটি প্রতিনিধি    

১৫ নভেম্বর, ২০১৭ ১৬:৫২



রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩২

রাঙামাটি থেকে চট্টগ্রামে যাওয়ার পথে মানিকছড়ি পাহাড়ের ঢালে নিয়ন্ত্রণ হারিয়ে দ্রতযান সার্ভিস পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে এক নারী নিহত এবং অন্তত ৩২ জন আহত হয়েছে।

নিহত নারীর নাম তপনী বেগম (২৫)।

তার গ্রামের বাড়ি কুমিল্লার মিরপুর এলাকার। আহতদের দ্রুত রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে গুরুতর আহত দুইজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙামাটি বাস মালিক সমিতির সভাপতি মঈনুদ্দিন সেলিম জানিয়েছেন, বেলা সোয়া ১টায় রাঙামাটি থেকে ছেড়ে যাওয়া দ্রুতযান সার্ভিসের বাসটি মানিকছড়ি পাহাড়ের ঢাল বেয়ে নামছিল। এ সময় একটি মোটরসাইকেলকে জায়গা দিতে গিয়ে তা নিয়ন্ত্রণ  হারিয়ে উল্টে যায়। এতে এ হতাহতের ঘটনা ঘটে। গাড়ির চালক ও হেলপার নিরাপদে রয়েছেন বলেও জানান তিনি।

গাড়ির আহত যাত্রী লালু চাকমা জানান, দ্রুতবেগে নামার সময় বাসটি মানিকছড়ি ঢালের বাঁক ঘোরার সময় পাহাড়ে আঘাত খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তপনী বেগম।

রাঙামাটির কোতোয়ালি থানার ওসি সত্যজিৎ বড়ুয়া জানান, প্রাথমিকভাবে জানা গেছে গাড়িটি দ্রুতবেগে নামার কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। গাড়িটি চালক নাকি হেলপার চালাচ্ছিলেন- যাত্রীদের এমন অভিযোগ আমরা খতিয়ে দেখব। " 

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর বলেন, "আমাদের হাসপাতালে মোট ৩৩ জনকে আনা হয়েছে, এদের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন এবং ১৫ জন ভর্তি রয়েছেন। দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে  চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। "  

  


মন্তব্য