kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা উন্নতির দিকে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৫ নভেম্বর, ২০১৭ ০৩:০৬



মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা উন্নতির দিকে

ফাইল ছবি

চট্টগ্রামের বর্ষীয়ান রাজনীতিবিদ ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে।

গত শনিবার রাতে চট্টগ্রামের নিজ বাসভবনে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়ার পর থেকে এখনো আইসিইউতে চিকিত্সাধীন তিনি।

অসুস্থ হওয়ার তিন দিন পর গত গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকার স্কয়ার হাসপাতালে মহিউদ্দিন চৌধুরী কথা বলেছেন বলে পরিবার সূত্রে জানা যায়।  

গতকাল ঢাকার স্কয়ার হাসপাতালের শয্যায় থাকা মহিউদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার ছবিটি দুপুরের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া হয়। তা দেখার পর আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের পাশাপাশি নানা শ্রেণি-পেশার মানুষ নিজেদের অনুভূতি ব্যক্ত করে। সবার চাওয়া একটাই—তা হলো ‘সুস্থ হয়ে দ্রুত তিনি আমাদের মাঝে ফিরে আসুন’।

মহিউদ্দিন চৌধুরীর জামাতা চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী গতকাল বিকেলে কালের কণ্ঠকে বলেন, ‘আমার শ্বশুরের শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতির দিকে। আমি ওনার সঙ্গে আজকে কথা বলেছি। সিঙ্গাপুরে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। চিকিত্সকের সঙ্গে কথা বলে তাঁদের পরামর্শক্রমে তাঁকে বুধবার অথবা বৃহস্পতিবার আমরা সিঙ্গাপুর নিয়ে যাব। সেখানে এনজিওগ্রাম করার পর হার্টের চিকিত্সার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।


মন্তব্য