kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে তিন ছিনতাইকারী গ্রেপ্তার, ল্যাপটপ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৪ আগস্ট, ২০১৭ ০৬:২৭



চট্টগ্রামে তিন ছিনতাইকারী গ্রেপ্তার, ল্যাপটপ উদ্ধার

চট্টগ্রামে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে উদ্ধার হয়েছে এক বিদেশি নাগরিকের খোয়া যাওয়া ল্যাপটপ। গ্রেপ্তারকৃতরা হলো—দিলীপ বণিক ওরফে মনিরুজ্জামান (৪০), মোহাম্মদ সেলিম (৩৮) ও মোহাম্মদ শাহজাহান (৪৪)।

মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (বন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ জানান, ১৮ জুলাই ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় চীনা নাগরিক ছিনতাইয়ের শিকার হন। রমজান মাসে খুলশী থানা এলাকায় ছিনতাইয়ের শিকার হয়েছিলেন এক মার্কিন নাগরিক। গ্রেপ্তারকৃতদের মধ্যে দুজন চীনা দম্পতির ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় জড়িত। অন্যজনকে গ্রেপ্তার করা হয়েছে মার্কিন নাগরিকের ছিনতাই ঘটনায় সংশ্লিষ্ট থাকায়।

পুলিশ জানায়, চীনা নাগরিকের কাছে থেকে একটি ল্যাপটপ, দুই লাখ টাকা, এক হাজার মার্কিন ডলারসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনতাই হয়েছিল। এর মধ্যে ল্যাপটপটি উদ্ধার সম্ভব হয়েছে। ১৯ আগস্ট ডিবি পরিদর্শক ইলিয়াছ খানের নেতৃত্বাধীন দল হালিশহর থানার ফইল্যাতলী বাজার এলাকা থেকে দিলীপ বণিককে গ্রেপ্তার করে।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে ২১ আগস্ট গ্রেপ্তার করা হয় মোহাম্মদ শাহজাহান ও সেলিমকে। তাদের দেয়া তথ্যে ফেনী সদর থানার স্টেশন রোডের রওশন আরা মার্কেট এলাকার নাহার টেলিকম নামের একটি দোকান থেকে উদ্ধার হয় একটি ল্যাপটপ।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুটি ছিনতাই ঘটনার বিস্তারিত তথ্য জানিয়েছে। ছিনতাইকাজে ব্যবহূত একটি অটোরিকশা (চট্ট মেট্রো-থ-১১-৬২২৩) তাদের হেফাজত থেকে জব্দ করা হয়েছে

 


মন্তব্য