kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে দুই নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২১ আগস্ট, ২০১৭ ০৬:০৩



চট্টগ্রামে দুই নারীর লাশ উদ্ধার

ছবিঃ প্রতীকী

চট্টগ্রাম নগরে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার একজনের লাশ উদ্ধার করা হয় নগরের শেরশাহ কলোনি এলাকার বাসা থেকে।

অন্যজনের লাশ উদ্ধার করা হয় শনিবার রাতে কর্ণফুলী নী থেকে ভাসমান অবস্থায়।  

মৃত এ দুই নারীর মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম জরিনা বেগম (৩৫)। তিনি এশিয়ান গার্মেন্ট নামের একটি প্রতিষ্ঠানের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। তাঁর স্বামী সাইফুল একটি দোকানে কার্টিং মাস্টার হিসেবে কর্মরত। পুলিশ ধারণা করছে, জরিনাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে এবং এ হত্যাকাণ্ডে তাঁর স্বামী জড়িত।

বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) মঈনউদ্দিন কালের কণ্ঠকে বলেন, জরিনা বেগম ও মোহাম্মদ সাইফুল শেখ দুজনই দ্বিতীয় বিয়ে বন্ধনে আবদ্ধ হন প্রায় তিন বছর আগে। জরিনার আগের সংসারের একটি মেয়ে আছে।  

পুলিশ কর্মকর্তা বলেন, স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে শেরশাহ কলোনির মাঠের পূর্ব পাশের মান্নান ভিলার ভাড়া বাসার তালা ভেঙে জরিনার লাশ উদ্ধার করা হয়।

তাঁর লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।  

তিনি আরো বলেন, এ ঘটনায় জরিনার বাবা মোহাম্মদ হোসেন বাদী হয়ে মামলা প্রক্রিয়াধীন। সাইফুল পলাতক, তাকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।  

অন্যদিকে চান্দগাঁও থানা পুলিশ কর্ণফুলী নদী থেকে ভাসমান এক নারীর লাশ উদ্ধার করেছে। আনুমানিক ৪০ বছর বয়সী ওই নারীর পরিচয় তাৎক্ষণিকভাবে জানতে পারেনি পুলিশ। তবে হাতে শাঁখা ও মাথায় সিঁদুর থাকায় ওই নারীকে হিন্দু ধর্মাবলম্বী হিসেবে শনাক্ত করা হয়েছে। তাঁর শরীরে আঘাতের চিহ্ন নেই।

চান্দগাঁও থানার ওসি মো. আবুল বাশার জানিয়েছেন, কালুরঘাট সেতু থেকে আনুমানিক ৫০০ গজ দূরে এক নারীর লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারী কর্ণফুলী নদীতে নেমে পানির তোড়ে ভেসে গেছেন। লাশটি মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য