kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে ‘মরণোত্তর’ সভাপতি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২০ আগস্ট, ২০১৭ ০০:৩৬



কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে ‘মরণোত্তর’ সভাপতি ঘোষণা

মৃত্যুর পর অবশেষে ছাত্রলীগ নেতাকে জানাযার মাঠে ঘোষণা দেয়া হল ‘মরণোত্তর সভাপতি’। কক্সবাজারের রামু উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী হোসাইন মাহমুদ রিফাতকে তার মৃত্যুর পর উপজেলা ‘মরণোত্তর’ সভাপতি হিসাবে শনিবার ঘোষণা করা হয়েছে।

 

গত বৃহস্পতিবার ভোর ৩টায় বুকে ব্যথা অনুভব করার পর তার মৃত্যু হয়। রাজনীতির ইতিহাসে মরণোত্তর সভাপতি পেয়ে ইতিহাস সৃষ্টি করে গেলেন মেধাবী ছাত্র নেতা হোসাইন মোহাম্মদ রিফাত।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসেন তানিম শনিবার রামুতে রিফাতের জানাযার মাঠে তাকে রামু উপজেলা ছাত্রলীগের সভাপতি ঘোষণা করেন।

তিনি বলেন, যতদিন রামু উপজেলা ছাত্রলীগের কমিটি হবে না, ততদিন রিফাত উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে থাকবেন। এ ঘোষণার পরপর জানাজায় উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা কান্নায় ভেঙে পড়েন।

প্রসঙ্গত, গত ৩ বছর ধরে কক্সবাজারের রামু উপজেলা ছাত্রলীগের সভাপতি হওয়ার চেষ্টা চালিয়ে আসছিলেন রিফাত। স্থানীয় কোন্দলের কারণে রামু উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করতে পারছিল না জেলা ছাত্রলীগ।

গত ১৬ আগস্ট হঠাৎ নিজ বাড়িতে বুকে ব্যথা অনুভবের পরে মারা যান রিফাত। তার মা শনিবার সকালে আমেরিকা থেকে আসার পর বিকালে রামু স্টেডিয়ামে জানাজা শেষে রিফাতকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

 


মন্তব্য