kalerkantho

দ্বিতীয় রাজধানী প্রতিদিন

চট্টগ্রামে তরুণীকে খুন করেছে ভাগ্নে

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৭ ১৩:৫৮



চট্টগ্রামে তরুণীকে খুন করেছে ভাগ্নে

চট্টগ্রামের হালিশহরে ছুরিকাঘাতে জুলি আক্তার (১৮) নামে এক তরুণী খুন হয়েছেন। এ ঘটনায় রাসেল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, রাসেল দূরসম্পর্কের জুলির ভাগ্নে হয়। জুলিকে হত্যার পর সে নিজেকে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর হালিশহর থানার ঈদগাঁ বড় পুকুরপাড়ের হাসান শাহ মাজার গলিতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। নিহত জুলি মৃত আমির আহমদের মেয়ে। সে পরিবারের সঙ্গে হাসান শাহ মাজার গলি এলাকায় লেদু মিস্ত্রীর বাড়িতে ভাড়া থাকত। নগরীরর ঈদগাঁ বারো কোয়ার্টার এলাকার জামাল মিস্ত্রির সঙ্গে আগামী ১৯ মার্চ জুলির বিয়ে হওয়ার কথা ছিল বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। রাসেলের বাড়ি সাতকানিয়া উপজেলায়। তার পিতার নাম মাহবুত আলী।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, হত্যার ঘটনার তিন দিন আগে রাসেল জুলিদের বাসায় বেড়াতে আসে। সোমবার রাতে জুলির পরিবারের সদস্যরা একজন রোগীকে দেখতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে যায়। সে সময় বাসায় শুধু জুলি ও রাসেল ছিল। এলাকাবাসীর ধারণা, জুলিকে বাসায় একা পেয়ে রাসেল হয়তো তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এতে বাধা পেয়ে জুলিকে হত্যা করে সে। আর ধস্তাধস্তিতে রাসেল আহত হয়ে থাকতে পারে বলে জানান এলাকাবাসী।

হালিশহর থানার ওসি মাহফুজুর রহমান এ প্রসঙ্গে জানান, কী কারণে রাসেল জুলিকে হত্যা করেছেন তা এখনও জানা যায়নি। তবে এ ব্যাপারে মামলা হবে বলে জানিয়েছে পুলিশ।


মন্তব্য