logo
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:২১
ক্রাইম রিপোর্টার হওয়ার মাশুল! ভারতে সাংবাদিকের মা ও মেয়ে খুন

ক্রাইম রিপোর্টার হওয়ার মাশুল! ভারতে সাংবাদিকের মা ও মেয়ে খুন

অপরাধ বিষয়ক সাংবাদিকতা ভীষণ ঝুঁকির কাজ। আর সেই কাজ করতে গিয়েই সম্ভবত চরম মাশুল চোকাতে হল ভারতের এক সাংবাদিককে। নাগপুরের সাংবাদিকের মা ও আঠেরো মাসের শিশুকন্যাকে দুষ্কৃতীরা খুন করেছে।

শনিবার থেকে নিখোঁজ ছিলেন ঊষা এস কাম্বলি ও তাঁর ১৮ মাস বয়সী নাতনি রাশি। রবিবার নাগপুরের সীতাবুলদি এলাকায় একটি স্কুলের পিছনের ড্রেনে তাদের লাশ উদ্ধার হয়।

নাগপুর টাইমসের ক্রাইম রিপোর্টার ছিলেন রবিকান্ত কাম্বলি। তিনি জানিয়েছেন, শনিবার দিঘোরি এলাকায় শনিবার সন্ধ্যায় নাতনিকে নিয়ে ঊষাদেবী বাজারে গিয়েছিলেন। তারপর থেকে উধাও ছিলেন। রবিবারে দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: স্বপ্নে নবীর আদেশ পেয়েই ইমরান খানকে বিয়ে বুশরার!

প্রথমে মনে করা হয়েছিল, তাদের অপহরণ করা হয়েছে। তবে রবিবার জানা যায়, খুন হয়েছেন দুজনেই। গলা কেটে খুন করে দেহ ব্যাগে ভরে ড্রেনে ফেলে দেওয়া হয়েছে।

এই ঘটনার পিছনে রবিকান্তের পেশাগত জীবন নাকি অন্য কোনও ঘটনা জড়িয়ে রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় দুজনকে পুলিশ গ্রেফতার করেছে। এলাকায় আতঙ্কের পরিবেশ রয়েছে।

আরও পড়ুন: কে এই রহস্যময়ী বুশরা, যাঁর প্রেমে ‘কট অ্যান্ড বোল্ড’ ইমরান খান!

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com