logo
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৮ ০২:২৩
রাউজানে ওরস ও বার্ষিক সভা অনুষ্ঠিত

রাউজানে ওরস ও বার্ষিক সভা অনুষ্ঠিত

চট্টগ্রামের রাউজানে পশ্চিম গুজরা মগদাইয়ে মাওলানা ছৈয়দুল হকের (সুফি সাহিব হুজুর) ২৬তম ওরস শরিফ ও উত্তর গুজরা বায়তুল উলুম সিনিয়র মাদরাসা, উত্তর-পশ্চিম গুজরা ছৈয়দিয়া এতিমখানা এবং হেফজখানার ৩৬তম বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার সন্ধ্যায় মাদরাসা ময়দানে ওই সভা অনুষ্ঠিত হয়।

মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আবদুস ছালামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ, পুলিশের অবসরপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা জাফর আহমদ ছিদ্দিকী। প্রধান বক্তা ছিলেন অধ্যক্ষ মুফতি অছিয়র রহমান আলকাদেরী। বিশেষ বক্তা ছিলেন মাওলানা এমদাদুল হক মুনিরী, মাওলানা ইকবাল হোসেন কাদেরী, উপাধ্যক্ষ খায়রুল আমিন চিশতি।

বার্ষিক প্রতিবেদন পড়ে শোনান অধ্যক্ষ ও সম্পাদক মুহাম্মদ আজিজুল হক আলকাদেরী। এ ছাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা দৌলতুর রহমানসহ অনেকেই বক্তব্য দেয়। পরে হাফেজদের দস্তারবন্দি প্রদান করা হয়।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com