logo
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৮ ০২:০৪
ধর্মান্তরিত করে তরুণীকে ধর্ষণের অভিযোগ

ধর্মান্তরিত করে তরুণীকে ধর্ষণের অভিযোগ

ছবি: ইন্টারনেট থেকে

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীকে ধর্মান্তরিত করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে দুবাই নিবাসী ভারতীয় বংশোদ্ভূত সফদার আব্বাস জাইদি নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় তার বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার মামলা করেছে হায়দরাবাদ পুলিশ।

ডিএনএ'র প্রতিবেদন অনুযায়ী, ২৫ বছরের ওই তরুণী পুলিশকে জানিয়েছেন, সফদার আব্বাস জাইদির সঙ্গে হায়দরাবাদের একটি সফটওয়্যার সংস্থায় কাজ করতেন তিনি। ওই সময় তাদের দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে জোর করে ধর্মান্তরিত করেন সফদার।

এরপর দুবাইয়ে যান তাঁরা। সবরকম ধর্মীয় আচার মানতে তাঁকে বাধ্য করা হয়। এমনকি হিজাবও পরেন। নাম পরিবর্তন করে ফাতিমা জেহরা হন তিনি। তবে ৪ বছর থাকার পরও তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন সফদার আব্বাস জাইদি।

হায়দরাবাদে ফিরে এসে জাইদির নামে একটি মামলা দায়ের করেছেন ওই তরুণী। তাঁর অভিযোগ, ধর্মান্তরিত করার জন্যই এই কৌশল নিয়েছিল সফদার। তাঁর নাম পরিবর্তন সংক্রান্ত নথিও পুলিশের কাছে জমা দিয়েছেন তিনি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com