logo
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৮ ০১:১৫
কারাগারের সামনে নেতাকর্মীদের ভিড়

কারাগারের সামনে নেতাকর্মীদের ভিড়

ছবি: কালের কণ্ঠ

শুক্রবার বিকেলে পুরনো কেন্দ্রীয় কারাগারের সামনে গিয়ে দেখা গেছে, খালেদা জিয়ার জন্য নানা ধরনের ফল নিয়ে এসেছে তাঁর দলের নেতাকর্মী। তবে কাউকে কারাগারের ফটকের সামনেই যেতে দেওয়া হয়নি। পুলিশের ব্যারিকেডের পাশেই তাদের আটকে দেওয়া হয়।

গতকাল দুপুর আড়াইটার দিকে একটি ডালায় করে ফল নিয়ে আসেন বিএনপির দুই নেত্রী সুপ্রিম কোর্টের আইনজীবী ড. আরিফা জেসমিন নাহিন ও অ্যাডভোকেট উম্মে কুলসুম রেখা। তাঁরা কারাগারের সামনে যেতে চাইলে পুলিশ আটকে দেয়।

আরিফা জেসমিন কালের কণ্ঠকে বলেন, ‘আমরা ম্যাডামের খোঁজখবর নেওয়ার জন্য এসেছি। কিছু ফল নিয়ে এসেছি, যদি সেগুলো পৌঁছানো যায় ম্যাডামের কাছে।’

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com