logo
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:৫৬
রাঙামাটিতে কালের কণ্ঠবাহী গাড়ি ভাঙচুর

রাঙামাটিতে কালের কণ্ঠবাহী গাড়ি ভাঙচুর

রাঙামাটিতে কালের কণ্ঠ পত্রিকা বহনকারী গাড়ি ভাঙচুর করেছে দুষ্কৃতকারীরা। গতকাল শুক্রবার ভোরে চট্টগ্রাম থেকে কালের কণ্ঠ নিয়ে রাঙামাটি শহরে ঢোকার পর কাঁঠালতলি এলাকায় বিএনপি কার্যালয়ের সামনে ওই ঘটনা ঘটে।

হামলাকারীদের হাতে লাঠি ও মুখ বাঁধা ছিল বলে জানিয়েছেন গাড়িচালক মনসুর আহমেদ। হামলার সঙ্গে জড়িতরা বিএনপিকর্মী বলে সন্দেহ করছেন তিনি।

গাড়িচালক মনসুর জানান, বনরূপার বই একাডেমিতে পত্রিকা দিয়ে তবলছড়ি ও রিজার্ভ বাজারে যাওয়ার সময় ওই ঘটনা ঘটে। পত্রিকা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে তিনি জানান।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু বলেন, ‘বিষয়টি অত্যন্ত দুঃখজনক। ওই এলাকায় পুলিশের ব্যাপক অভিযানের কারণে আমাদের কোনো নেতাকর্মী বাসায়ই থাকতে পারছে না। সেখানে আমাদের কোনো কর্মী ওই হামলা করেছে বলে মনে হয় না। আমরা এ বিষয়ে খোঁজ নিয়েছি। কেউ হয়তো সংবাদপত্রবাহী গাড়িতে হামলা চালিয়ে আমাদের বিব্রতকর অবস্থায় ফেলতে চাইছে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com