logo
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০৪
সিনেমার নামে খাবার

সিনেমার নামে খাবার

চেন্নাইয়ের কোনো রেস্টুরেন্টে খেতে গিয়ে মেন্যু কার্ডে যদি ‘সাদমা’, ‘ইংলিশ ভিংলিশ’ অথবা ‘চাঁদনি’ নাম দেখেন তাহলে অবাক হওয়ার কিছু নেই। কারণ রেস্টুরেন্টের মালিক অভিনেত্রী শ্রীদেবীর একজন পাঁড় ভক্ত। তাই প্রিয় অভিনেত্রীর বিভিন্ন সিনেমার নামেই নামকরণ করেছেন সব খাবারের! শ্রীদেবীর নিজের রাজ্য তামিলনাড়ুর এই রেস্টুরেন্টে থাকবে ১০০ রকমের খাবার, যার সব কটিরই নামকরণ হবে অভিনেত্রীর ছবির নামে। দক্ষিণ ভারত ও বলিউডে সমানভাবে সফল অভিনেত্রী এ পর্যন্ত ৩০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন।

ভক্তের এই রেস্টুরেন্টের উদ্বোধনীতে শ্রীদেবীর দাওয়াত পাওয়ার খবর নিশ্চিত করেছেন অভিনেত্রীর ব্যক্তিগত সহকারীদের একজন। তিনি বলেন, ‘পাগল ভক্তের কাণ্ড দেখে খুবই খুশি হয়েছেন অভিনেত্রী। তবে তিনি যেতে পারবেন কি না এখনো নিশ্চিত নয়।’ সহকারী অবশ্য সেই পাগল ভক্তের নামধাম জানাননি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com