logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৫৬
আটক

আটক

রাজশাহীতে জামায়াত-শিবিরের দুই কর্মীকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে নগরীর যষ্ঠীতলা নিউ মার্কেট এলাকা থেকে তাঁদের আটক করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। আটককৃতরা হলেন মাইনুদ্দিনের ছেলে আবুবক্কর সিদ্দিকী (৫৫) এবং শালবাগান এলাকার শিবিরকর্মী আকাশ (২০)। পুলিশ জানায়, শুক্রবার বিকেলে নগরীর নিউ মার্কেট এলাকা থেকে জামায়াত-শিবিরের ঝটিকা মিছিল বের করার কথা ছিল। বিষয়টি জানতে পেরে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় তারা। এর পর নিউ মার্কেটসংলগ্ন ষষ্ঠীতলা এলাকা থেকে দুজনকে আটক করা হয়। বোয়ালিয়া মডেল থানার ওসি আমান উল্লাহ জানান, তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com