logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৫১
কুয়াশাচ্ছন্ন শীতে ব্যতিক্রমী চড়ুইভাতি

কুয়াশাচ্ছন্ন শীতে ব্যতিক্রমী চড়ুইভাতি

উপাচার্যের সঙ্গে চড়ুইভাতিতে অংশ নেওয়া শুভসংঘের বন্ধুরা

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা শুভসংঘের  আয়োজনে গত ৪ জানুয়ারি অনুষ্ঠিত হয়ে গেল একটু ব্যতিক্রমী ‘চড়ুইভাতি’। আয়োজনটা ছিল সচরাচর চড়ুইভাতি থেকে একেবারে আলাদা। মাটির সানকি, মগ ও বাটিতে পরিবেশন করা হয়েছিল ১১ রকমের ভর্তার সঙ্গে ভাত ও পানি। কালিজিরা, আলু, কলা, টাকি মাছ, পেঁপে, চ্যাপা, শুঁটকি, ডিম, বেগুন, টমেটো এবং শিম ভর্তা। আর সর্বশেষ ছিল সুস্বাদু মসুর ডালের ঝোল। চড়ুইভাতির মধ্যমণি ছিলেন শুভসংঘের প্রধান উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। আয়োজনের ভিন্নতা দেখে তিনি বিমোহিত হন এবং উচ্ছ্বসিত হয়ে ব্যতিক্রমী এ আয়োজনের জন্য শুভসংঘকে আন্তরিক ধন্যবাদ জানান। এ ছাড়া উপস্থিত ছিলেন উপদেষ্টামণ্ডলীর সদস্য থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো. আল জাবির, ফোকলোর বিভাগের প্রভাষক সাকার মুস্তাফা, চারুকলা বিভাগের প্রভাষক আল মঞ্জুর এলাহী, উপপরিচালক (জনসংযোগ) এস এম হাফিজুর রহমান এবং সাংবাদিক সমিতি ও শুভসংঘের সদস্যরা।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com