logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৪৯
মাইলস্টোন কলেজে তিন দিনব্যাপী বিজ্ঞান মেলা

মাইলস্টোন কলেজে তিন দিনব্যাপী বিজ্ঞান মেলা

অতিথিদের হাত থেকে পুরস্কার নেন শুভসংঘের এক বন্ধু

শিক্ষার্থীদের তৈরি নানা ধরনের প্রজেক্ট নিয়ে মাইলস্টোন কলেজে অনুষ্ঠিত হলো তিন দিনব্যাপী বিজ্ঞান মেলা। ৩ ফেব্রুয়ারি শনিবার মেলার উদ্বোধন করেন মাইলস্টোন কলেজের প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল (অব.) এম. কামালউদ্দিন ভূঁইয়া। মাইলস্টোন কলেজ বিজ্ঞান ক্লাবের উদ্যোগে ও শুভসংঘের সহায়তায় আয়োজিত এই মেলায় কলেজের দশম ও একাদশ শ্রেণির বিজ্ঞানমনস্ক শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। কলেজের প্রশাসনিক ভবনের প্রধান মিলনায়তনে অনুষ্ঠিত বিজ্ঞান মেলায় ছাত্র-ছাত্রীদের উদ্ভাবিত বিভিন্ন বিষয়ের ১০২টি প্রজেক্ট প্রদর্শিত হয়। মেলা চলে প্রতিদিন সকাল সাড়ে আটটা থেকে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত। ৫ ফেব্রুয়ারি সোমবার মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাস্ট্রোনমিক্যাল সোসাইটির ভাইস প্রেসিডেন্ট জ্যোতির্বিদ এফ আর সরকার। এ ছাড়া অতিথি ছিলেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল (অব.) নুরন্ নবী, প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল (অব.) এম কামালউদ্দিন ভূঁইয়া, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা জোনের এডিসি শাহিন শাহ মাহমুদ, উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী হোসেন খান, উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবদুর রাজ্জাক, বিজ্ঞান ক্লাবের প্রধান সমন্বয়ক ও শুভসংঘের প্রধান উপদেষ্টা উপাধ্যক্ষ মিজানুর রহমান খান এবং মাইলস্টোন কলেজের প্রশাসনিক পরিচালক ও শুভসংঘের উপদেষ্টা মো. মাসুদ আলম প্রমুখ।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com