logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:৪৯
রণবীর নয় এয়ারটেল-এর চেয়ারম্যানের ছেলের প্রেমে হাবুডুবু আলিয়া!

রণবীর নয় এয়ারটেল-এর চেয়ারম্যানের ছেলের প্রেমে হাবুডুবু আলিয়া!

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্ক ঘুচেছিল বেশ কিছুদিন আগেই। নতুন গুঞ্জন ছিল রণবীর কাপুরকে নিয়ে। কিন্তু রণবীর-আলিয়া সম্পর্ক পাকিয়ে ওঠার সম্ভাবনাও এখন অতীত। কারণ আলিয়া ভাটকে বর্তমানে দেখা যাচ্ছে হাইক মেসেঞ্জারের প্রতিষ্ঠাতা কেভিন মিত্তালের সঙ্গে। যদিও আলিয়া বা কেভিন কেউই এ প্রসঙ্গে মুখ খোলেননি।

সেই 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এর সময় থেকেই প্রকাশ্যে আলিয়া-সিদ্ধার্থ সম্পর্ক। কিন্তু দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের হাত আলিয়া যে ছেড়েছেন, সে খবর বলি-পাড়ায় শোনা যায় কিছুদিন আগেই। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়ার বিপরীতে কাজ করা রণবীর কাপুরের সঙ্গে একটা সম্পর্কের কথা ছড়িয়ে পড়ে। বিশেষ করে মনীষ মালহোত্রার চ্যাট শো-এ আলিয়া-রণবীরের একসঙ্গে আসায় গুঞ্জন আরও ছড়ায়।

কিন্তু আলিয়া যে আদৌ রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে কিছু ভাবছেন তা মনে হয় না। কারণ হাইক মেসেঞ্জারের প্রতিষ্ঠাতা কেভিন মিত্তালের সঙ্গে তাঁকে আজকাল মাঝেমধ্যেই দেখা যাচ্ছে।

এয়ারটেল-এর চেয়ারম্যান টেলিকম টাইকুন সুনীল মিত্তালের ছেলে কেভিন। ২০১৭-র অক্টোবরে আয়োজিত ওয়ার্ল্ড ইকনমিক ফোরামে দু-জনের প্রথম সাক্ষাত্‍ হয়। আরো একটু সময় নিয়ে তারপর নিজেদের সম্পর্কের কথা আলিয়া-কেভিন সবাইকে জানাতে চাইছেন বলেই ঘনিষ্ঠ সূত্রের খবর।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com