logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:৫৯
হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন

হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ বচ্চন

ছবি : ইন্টারনেট থেকে

মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। তবে হঠাৎ কেন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে তা নিয়ে এখনও পর্যন্ত কোনও তথ্য পাওয়া যায়নি। যদিও ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি রুটিন চেকআপের জন্যেই অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সারা রাত শুটিং করেছেন অমিতাভ। আজ শুক্রবার সকালে বাড়ি ফেরেন বিগ-বি। এরপরেই এদিন সন্ধ্যায় অসুস্থতা বোধ করায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে তাঁর পরিবারের লোকজনকেও দেখা গিয়েছে। এমনকি, বিগ-বির অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ভিড় জমাচ্ছেন তাঁর অসংখ্য অনুগামীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন তারা।

 

সূত্র : ইন্টারনেট থেকে

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com