logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:০৯
'থাগস অফ হিন্দুস্তানে'র ক্যাটরিনার শুটিং এর ছবি ফাঁস!

'থাগস অফ হিন্দুস্তানে'র ক্যাটরিনার শুটিং এর ছবি ফাঁস!

ইনস্টাগ্রামে ফাঁস হল ‘থাগস অফ হিন্দোস্তান’ সিনেমার শুটিং এর কয়েকটি ছবি। যেখানে ক্যাটরিনা কাইফ নাচের দৃশ্য ছিল। এমন ভাবে নায়িকাকে আগে কখনও দেখেননি।

কখনও তিনি শিলা, কখনও চিকনি চামেলি, আবার কখনও কমলি— বিভিন্ন রূপে নাচের মাধ্যমে বারবার দর্শকদের মুগ্ধ করেছেন ক্যাট। এবার ‘থাগস অফ হিন্দোস্তান’-এ অন্যভাবে নাচতে দেখা যাবে তাকে। 

আমির খান অভিনীত এই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। ছবির একটি গানের শ্যুটিং-এ ক্যাটরিনার বেশ কিছু ছবি ফাঁস হয়ে গিয়েছে ইনস্টাগ্রামে। এই গানে ক্যাটরিনাকে দেখা যাবে একেবারে অন্য রূপে। 

এই গানে একটি সোনালি রংয়ের পোশাকে দেখা যাবে অভিনেত্রীকে। আর এই পোশাকেও সব সময়ের মতোই লাস্যময়ী দেখাচ্ছে তাঁকে। খোলামেলা এই সোনালি রংয়ের পোশাকে ক্যাটরিনার ছবিগুলি ফাঁস করেছে তাঁরই কয়েকটি ফ্যানক্লাব। ছবিগুলি দেখে ইতিমধ্যেই কুপোকাৎ হয়েছেন ক্যাটের ভক্তরা। এখন অপেক্ষা শুধু ছবি মুক্তির।

উল্লেখ্য, এই ছবিতে আমির খান ও ক্যাটরিনা কাইফ ছাড়া রয়েছেন অমিতাভ বচ্চন ও সানা ফতিমা শেখ। 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com