logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৫১
কিছু সিনেমায় চুম্বনের দৃশ্য যেভাবে শুটিং করা হয়!

কিছু সিনেমায় চুম্বনের দৃশ্য যেভাবে শুটিং করা হয়!

অন-স্ক্রিন চুম্বন করতে অনেক অভিনেতা-অভিনেত্রীরা অস্বস্তিকর বোধ করেন। আগে পরিচালকদের এই ধরনের দৃশ্য স্ক্রিপ্ট থেকে সরাতে হতো। কারণ অভিনেতা-অভিনেত্রীরা এই ধরনের দৃশ্য করতে অস্বীকার করতেন। কিন্তু এখন, প্রযুক্তির সহায়তায় অভিনেতাদের সহযোগিতা ছাড়া এই ধরনের দৃশ্য শুটিং করা যায়।

কাজল আগরওয়াল যখন অন স্ক্রিন চুম্বনের জন্য অস্বীকার করেন তখন পরিচালক কে ভি আনান্দ দৃশ্যটি শুট করার জন্য নতুন উপায় বের করেন। আসুন দেখা যাক কিভাবে সেই দৃশ্যের শুটিং করা হয়েছে।

পরিচালক তাদের চুম্বনের দৃশ্যকে ক্রোমা স্ক্রিনে শুট করেছেন। এডিট করে সেই দৃশ্য মার্জ করা হয়। দৃশ্যটি মাত্ত্রান নামক একটি দক্ষিণী সিনেমার। এই সিনেমায় কাজল তার সহ-তারকা সুরিয়াকে চুম্বন করতে অস্বীকার করেন।

দেখুন সেই দৃশ্যটি কিভাবে শুট করা হয় :

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com