logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৩৪
বিদ্যাকে ভক্তের 'আপত্তিকর স্পর্শ'

বিদ্যাকে ভক্তের 'আপত্তিকর স্পর্শ'

তারকাদের দেখা মিললেই চারদিকে ভক্তরা ঘিরে ধরেন। এদের মধ্যে পাগল ভক্তও থাকেন বেশ কয়েকজন। তারা প্রিয় তারকার সঙ্গে একটু কথা বলতে, একটা অটোগ্রাফ নিতে কিংবা একটা ছবি তুলতে যেকোনো শর্তে রাজি। আসলে তারকারদের ঝলমলে জীবনে এমন ভক্তরাই দ্যুতির উৎস হয়ে থাকেন। কিন্তু ভক্তদের পাগলামি অনেক সময়ই তাদের বিড়ম্বনার কারণ হয়, এ কথা অনেকেই বোঝেন না। 

আরো পড়ুন: নীলুর গানে লজিং মাস্টার অন্তু

ভক্তদের পাগলামি কিন্তু মারাত্মক নেতিবাচকও হয়ে ওঠে। সোশাল মিডিয়ায় ট্রল বা বাজে মন্তব্য খ্যাতিমানদের জন্যে অস্বস্তিকর বিষয় হয়ে ওঠে। আবার অনেক সময় তারা আগ্রাসী হয়ে ওঠেন। সম্প্রতি এমনই ঘটনার শিকার হয়েছেন বলিউড তারকা বিদ্যা বালান এবং অর্জুন কাপুরের বোন আনুশলা কাপুর। 

একদিন হঠাৎ করেই বিদ্যাকে দেখা গেলো মুম্বাই বিমানবন্দরে। কোনো ভ্রমণ শেষে ফিরছিলেন তিনি। সবাই তাকে ঘিরে ধরলেন। এর মধ্যে আবার একজন তার পাগল ভক্ত। তিনি একটা ছবি তুলতে চান। কিন্তু আচরণে এতটাই আগ্রাসী হয়ে উঠলেন যে তিনি আপত্তিকরভাবে স্পর্শ করে বসলেন বিদ্যাকে। খুবই বিরক্ত হলেন ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড বিজয়ী তারকা। তিনি কঠিন চোখে তার দিকে তাকালেন। কড়া কণ্ঠে বললেন পাশে দাঁড়িয়ে ভদ্রভাবে ছবি তুলতে। নিজেকে সামলে নিলেন ভক্ত। বোঝালেন, আবেগাপ্লুত হয়ে তিনি বিদ্যাকে ছুঁয়ে দেখতে চেয়েছেন। উদ্দেশ্যমূলকভাবে করেননি কাজটা। তবেব অবশ্য বিদ্যা তার সঙ্গে একটা সেলফি তুলেছেন। 

আরো পড়ুন: মায়ের বইয়ের প্রচারে 'শিরোনামহীনের' তুহিন

আর আনুশলাও পড়েছিলেন বাজে পরিস্থিতিতে। তিনি ভাই অর্জুনের সঙ্গে একটি মুভির স্ক্রিনিং দেখতে যাচ্ছিলেন শহরতলীর এক থিয়েটারে। সেখানে রাস্তা আটকালেন এক ভক্ত। সেলফি তুলতে চান। অর্জুনের সঙ্গে ছবি তুলতে চান। কিন্তু সীমা ছাড়ালেন। এত কাছে চলে এলেন যা অর্জুনের মোটেও পছন্দ হলো না। বোন ভক্তকে বোঝালেন। কিন্তু তিনি খুব দ্রুত সেলফি তুলতে প্রস্তুতি নিলেন। আনুশলাকেও অস্বস্তিকর অবস্থায় ফেলে দিলেন। তবে অর্জুন খুব দ্রুত বোনকে সরিয়ে নিতে সক্ষম হন। 
সূত্র : মিস স্কাইরা 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com