logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:১৬
অভিযুক্ত গ্রেপ্তার
দরজা বন্ধ করে ক্লোয়ির ওপর ঝাঁপিয়ে পড়ে দুই যুবক

দরজা বন্ধ করে ক্লোয়ির ওপর ঝাঁপিয়ে পড়ে দুই যুবক

মডেল হওয়ার জন্য ২০১৭-র ১০ জুলাই ব্রিটেন থেকে ইতালির মিলানে এসে পৌঁছান ২০ বছরের তরুণী। নাম ক্লোয়ি এলিং। কিন্তু এর দিন কয়েক পর বাক্সবন্দি অবস্থায় তুরিন থেকে ওই তরুণীকে উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে লুকাস পাওয়েল হারবা নামে এক ফটোগ্রাফারকে।

তদন্তে উঠে আসে এক চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, ডার্কওয়েবে একটি গ্রাফি সাইটে চড়া দামে ক্লোয়িকে বেচে দেওয়ার পরিকল্পনা করেছিল লুকাস।

ফটোশুটের জন্য ওই তরুণীকে মিলানে নিজের অ্যাপার্টমেন্ট-এ আসতে বলেছিলেন লুকাস। ক্লোয়ি ঘরে ঢোকেই দরজা বন্ধ করে তার উপর ঝাঁপিয়ে পড়ে দুই যুবক।

পুলিশের কাছে ক্লোয়ি জানিয়েছেন, তাকে জোর করে ড্রাগ খাওয়ানো হয়। মুখ, হাত-পা বেঁধে একটি বড় স্যুটকেসের ভিতরে তাকে ঢুকিয়ে দেওয়া হয়।

ইতালির পুলিশ সূত্রে জানা গেছে, এই ডার্ক ওয়েবে এক জন দাসী হিসেবে তার দর উঠেছিল প্রায় ৩ লাখ ডলার।

সূত্র-বিবিসি, দ্য সান, এক্সপ্রেস.ইউকে, মেট্রো.কো.ইউকে

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com