logo
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:৪৩
'প্রপোজ ডে' তে সাক্ষীকে ধোনির প্রপোজ

'প্রপোজ ডে' তে সাক্ষীকে ধোনির প্রপোজ

সুপারহিট মুভি 'ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'র সৌজন্য ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রেমকাহিনী এখন সবার জানা। কলকাতা শহর জুড়ে আছে রাঁচির রাজপুত্র ধোনি আর আসামের কন্যা সাক্ষীর প্রেমকাহিনী। প্রেমের প্রথম ইনিংস পার করে বাবা হয়েছেন ধোনি। কিন্তু তাদের প্রেম যে আজও ভক্তদের কৌতুহলের বিষয়, সেটা বোঝা গেল প্রপোজ ডেতে টুইটারে ধোনি-সাক্ষীর একটি ছবি ভাইরাল হওয়ার পর।

'রোজ ডে'র পর আজ ৮ ফেব্রুয়ারি 'প্রপোজ ডে' হল ভালোবাসা নিবেদনের দ্বিতীয় দিন। টুইটারে সাবেক ভারত অধিনায়ক ও তার স্ত্রী সাক্ষীর যে ছবি ভাইরাল হল, যেখানে দেখা যাচ্ছে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে সাক্ষীর সামনে নতজানু হয়ে প্রেম নিবেদন করছেন ধোনি।

ধোনি-সাক্ষী জুটির প্রেমের গল্প কিন্তু সিনেমাতে দেখানো গল্পের থেকে বেশ কিছুটা আলাদা। আসামের মেয়ে সাক্ষীর ছোটবেলার বেশ কিছুটা সময় কেটেছে রাঁচিতে। এমনকী ধোনির স্কুল জওহর বিদ্যামন্দিরের ছাত্রী ছিলেন সাক্ষী। তবে সাক্ষী পড়তেন ধোনির থেকে জুনিয়র ক্লাসে। এরপর সাক্ষীর পরিবার দেরাদুন চলে যান। প্রায় পাশাপাশি শৈশব কাটানো এই দুজনের দেখা হতে হতে কেটে গেছে আরও অনেক দিন।

২০০৭ ধোনি যখন ভারতীয় ক্রিকেটের 'গ্ল্যামার বয়' হিসেবে উঠে এসেছেন সাক্ষী তখন হোটেল ম্যানেজম্যান্ট ইন্টার্ন হিসেবে কলকাতার তাজ বেঙ্গল হোটেলে। পাশেই ইডেন গার্ডেনে ভারত-পাকিস্তান ম্যাচ শেষ করে তাজে যান ধোনি। ধোনির ম্যানেজার যুধাজিৎ দত্ত ছিলেন সাক্ষী ও ধোনির কমন ফ্রেন্ড। তিনিই ধোনির সঙ্গে সাক্ষীর পরিচয় করিয়ে দেন। ধোনির সঙ্গে আলাপ হওয়ার দিনটিই তাজে ইন্টার্নশিপের শেষদিন ছিল সাক্ষীর। পরে বন্ধু যুধাজিৎয়ের থেকে নম্বর নিয়ে সাক্ষীর সঙ্গে যোগযোগ করেন ধোনি। পরে সাক্ষীর কলেজে গিয়ে তাকে প্রপোজ করেন 'ক্যাপ্টেন কুল'।

সোশ্যাল মিডিয়া থেকে নিজের ব্যক্তিগত জীবনকে বেশ যত্ন করেই আড়াল করে রাখেন ভারতীয় ক্রিকেটের 'মিস্টার কুল।' বিরাট কোহলি থেকে রোহিত শর্মা যেখানে নিজের স্ত্রীর সঙ্গে কাটানো বিশেষ মুর্হূতগুলো নিয়ে সোশ্যাল মিডিয়াতে খোলামেলা, সেখানে ধোনি ব্যক্তিগত জীবন কিছুটা ঘেরাটোপের মধ্যেই রাখেন।স্বাভাবিকভাবেই ধোনি-সাক্ষী জুটিকে নিয়ে আজও কৌতুহল রয়েছে মানুষের মনে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com