logo
আপডেট : ২২ জানুয়ারি, ২০১৮ ২২:৫৮
ফেব্রুয়ারিতে বেসিস সফটএক্সপো

ফেব্রুয়ারিতে বেসিস সফটএক্সপো

সংবাদ সম্মেলনে বেসিস নেতৃবৃন্দ

‘ডিজাইনিং দ্য ফিউচার’ স্ল্লোগানে ২২ ফেব্রুয়ারি থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে ‘বেসিস সফটএক্সপো ২০১৮’। চার দিনের এ প্রদর্শনীতে ‘সফটওয়্যার সেবা প্রদর্শনী’, ‘উদ্ভাবনী মোবাইলসেবা’, ‘ডিজিটাল কমার্স’, ‘আইটিইএস ও বিপিও’ এবং ‘ক্লাউড কম্পিউটিং’ নামের পাঁচটি আলাদা জোনে দেশ-বিদেশের হালনাগাদ প্রযুক্তিসেবা তুলে ধরা হবে। আয়োজন করা হবে ৩০টিরও বেশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক সেমিনার, বি-টু-বি ম্যাচমেকিং সেশন, আইটি জব ফেয়ার প্রভৃৃতি। গতকাল নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়ে বেসিসের সভাপতি সৈয়দ আলমাস কবীর জানান, দেশে তৈরি সফটওয়্যারের নিজস্ব চাহিদা পূরণে সক্ষমতা প্রদর্শন ও আস্থা তৈরি করাই এ প্রদর্শনীর লক্ষ্য। এতে দেশ-বিদেশের প্রায় ২০০ প্রতিষ্ঠান অংশ নেবে। উপস্থিত ছিলেন বেসিসের সহসভাপতি ফারহানা এ রহমান, বেসিস সফটএক্সপোর আহ্বায়ক ও বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান, পরিচালক রিয়াদ এস এ হুসেন এবং দেলোয়ার হোসেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com